সিলেটে জাতীয় পার্টির পাল্টা আহ্বায়ক কমিটি ঘোষণা  

সিলেটে জাতীয় পার্টির কেন্দ্র ঘোষিত সম্মেলন প্রস্তুতি কমিটি প্রত্যাখ্যান করে পাল্টা ৯১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করেছে একাংশের নেতাকর্মীরা।

রোববার দুপুরে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন দলটির নেতারা। জেলা জাতীয় পার্টির সাবেক সহ-সভাপতি জহির উদ্দিন পল্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা জাপা নেতা মো. বাশির আহমদ।

তিনি বলেন, জাতীয় পার্টির নামধারী কিছু পাতি নেতা ব্যাংক লুট করে জেল থেকে বাঁচতে কেন্দ্রীয় অর্থলোভীদের মাধ্যমে দলের বর্তমান চেয়ারম্যানকে বিভ্রান্ত করে প্রেসিডিয়ামের মতো গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত হয়েছেন।

তিনি বলেন, জনৈক ব্যক্তিকে আহ্বায়ক করে সিলেটের সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়েছে গত ১৭ ফেব্রুয়ারি। সদস্য রাখা হয়েছে মাত্র ১৩ জন। ৪/৫ বছরেও যিনি কোন ইউনিটের সম্মেলন করতে পারেন নি তাকেই আবার কার স্বার্থে আহ্বায়ক করা হয়েছে- তৃণমূল নেতাকর্মীরা এর জবাব চায়। গত সংসদ নির্বাচনে ঐ আহ্বায়ক মাত্র ৪২০ ভোট পেয়েছে। অথচ তাকেই প্রেসিডিয়াম, অতিরিক্ত মহাসচিব ও সিলেট জেলা শাখার আহ্বায়কের পদ দিয়ে বারবার পুরস্কৃত করা হচ্ছে। ত্যাগী নেতাকর্মীরা আজ কোণঠাসা। স্থানীয় নির্বাচনে প্রার্থী খুঁজে পাওয়া যায়না। এজন্য তিনি ঐ ব্যক্তিকেই দায়ী করেন।

পরে ইশরাকুল হোসেন শামীমকে আহ্বায়ক ও আহসান হাবীব মঈনকে সদস্য সচিব করে ৯১ সদস্য বিশিষ্ট সিলেট জেলা তৃণমূল জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি ঘোষণা করেন তিনি।

উল্লেখ্য, গত ১৭ ফেব্রুয়ারি এটিইউ তাজ রহমানকে আহ্বায়ক ও ওসমান আলীকে সদস্য সচিব করে ১৩ সদস্যের সিলেট জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।


টাইমস/এইচইউ

Share this news on: